ক্লিয়ার মেন অনূর্ধ্ব১৭ চ্যাম্পিয়নশিপে স্পন্সর টেকনো

ফুটবলের উচ্ছ্বাস সবার মধ্যে ছড়িয়ে দিতে গত বছরের মতো এবারও আয়োজন করা হয়েছে ‘ক্লিয়ার মেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৭ চ্যাম্পিয়নশিপ’। সারাদেশের ২৭২টির বেশি স্কুলের অংশগ্রহণে আগামী ১৫ সেপ্টেম্বর শুরু হচ্ছে এবারের আসর। এতে পার্টনার হিসেবে থাকছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) আর স্পন্সর থাকছে স্মার্টফোন ব্রান্ড টেকনো ।

সম্প্রতি রাজধানীর হোটেল লা মেরিডিয়ানে আয়োজিত এক সংবাদ সম্মেলনে একথা জানানো হয়েছে।

আসরে ম্যাচ জয়ের ভিত্তিতে সেরা ১৬টি স্কুল খেলবে ঢাকার ফাইনাল রাউন্ডে। এছাড়া, বাফুফে আয়োজিত বুটক্যাম্পে অংশ নেওয়ার সুযোগ পাবে ৩৬ জন খেলোয়াড়। তাদের মধ্য থেকে ৬ কিশোর ফুটবলার ইংলিশ প্রিমিয়ার লীগের বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটিতে প্রশিক্ষণের সুযোগ পাবেন ।

ইংলিশ প্রিমিয়ার লীগের বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটিতে প্রশিক্ষণের সুযোগ পাবেন বাংলাদেশের । তাদেরকে এই সুযোগ করে দিচ্ছে ম্যানচেস্টার সিটির অফিসিয়াল পার্টনার স্মার্টফোন ব্রান্ড টেকনো ।

অনুষ্ঠানে বাফুফের সভাপতি কাজী মোহাম্মদ সালাউদ্দিন বলেন,ফেডারেশন একা ফুটবলকে এগিয়ে নিতে পারে না। এজন্য সবার সহযোগিতা প্রয়োজন। ইতোমধ্যে অনেক কোম্পানি, ক্লাব, ব্যক্তি এগিয়ে এসেছেন। আমরা সারাদেশ থেকে খেলোয়াড় বাছাই করছি, তাদের কোয়ালিটি দেখে ক্যাম্পে আনা হচ্ছে।

সংবাদ সম্মেলনে টেকনোর সিইও রেজওয়ানুল হক বলেন,টেকনো সর্বদা যুবকদের দিকে মনোনিবেশ করে এবং তাদের স্বপ্নগুলি আবেগের সাথে পূরণ করতে উত্সাহিত করেতে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। টুর্নামেন্টে যুবকদের তাদের স্বপ্নের ক্লাব ম্যানচেস্টার সিটিতে পরিদর্শন করার আকাঙ্ক্ষা বাস্তবায়ন করবে টুর্নামেন্টটি অনেক অংশগ্রহণকারীদের মাধ্যমে আরও প্রতিযোগিতামূলক হয় ।

আরও বক্তব্য রাখেন ইউনিলিভারের মার্কেটিং ডিরেক্টর নাফিজ আনোয়ারসহ প্রমুখ।

TopUP