সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৬:৫৪ পূর্বাহ্ন

জুনিয়র টাইগারদের শাস্তি দেবে আইসিসি!

প্রতিবেদকের নাম / ৪৯ শেয়ার
প্রকাশিত : সোমবার, ১০ ফেব্রুয়ারি, ২০২০, ৭:৪০ অপরাহ্ণ

0Shares

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে শিরোপা অর্জন করেছে বাংলাদেশে। বিশ্ব দরবারে এটাই প্রথম বাংলাদেশ ফাইনালে উঠে জয় পেয়েছে। কিন্তু বিপত্তি ঘটে ম্যাচ শেষে মাঠে যুবাদের বিজয় উল্লাসের সময়। দেশের এক খেলোয়াড়ের সঙ্গে বিতর্কে জড়ায় ভারতের ক্রিকেটাররা। যা গড়ায় ধাক্কাধাক্কি পর্যন্ত।

জয় পেয়েই বাংলাদেশ দলের ক্রিকেটাররা তা উদযাপন করার জন্য মাঠে নেমে পড়ে। এ সময় দলের কেউ কেউ ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় করেন। যা ভারতীয় ক্রিকেটাররা মেনে নেয়নি। এরপর তাদের মধ্যে হাতাহাতি হওয়ারও দাবি করা হচ্ছে।

তবে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক আকবর আলী, ম্যাচ রেফারি গ্রায়েম লাব্রয়ের এবং ভারতীয় দলের টিম ম্যানেজার আনিল প্যাটেল কেউই প্রকৃত ঘটনা সম্পর্কে নিশ্চিত করে কিছু বলতে পারছেন না।

ফুটেজ মতে, ম্যাচ শেষে বাংলাদেশ দলের এক ক্রিকেটার লাফ দিয়ে ভারতের ক্রিকেটারের সামনে দাঁড়িয়ে কিছু একটা বলেন। এরপর শুরু হয় হাতাহাতি। আইসিসি শেষ কয়েক মিনিটের ফুটেজ দেখে ঘটনা কি ঘটেছিল তা দেখবে।

এদিকে ভারতের টিম ম্যানেজার অনিল প্যাটেলের দাবি করেছেন, দোষটা বাংলাদেশ দলের। তাই আইসিসি বাংলাদেশ দলকে শাস্তি দেবে বলে জানান তিনি।

এ বিষয়ে প্যাটেল বলেন, ‘আমরা ঠিক জানি না, কি ঘটেছিলো। আমাদের ক্রিকেটাররা হতভম্ব হয়ে পড়েছিলো। আমরা বুঝতেই পারিনি মাঠে কি হচ্ছে। আইসিসি শেষ কয়েক মিনিটের ফুটেজ দেখবে। ম্যাচ রেফারি আমার কাছে এসেছিলেন। তিনি ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেছেন।’

তিনি আরো জানান, ‘আইসিসি ব্যাপারটা নিয়ে সিরিয়াস। তারা ফুটেজ দেখে আমাদের বিষয়টি জানাবে বলেছে।

0Shares


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ সম্পর্কিত আরো সংবাদ

Categories

এক ক্লিকে বিভাগের খবর