আবরার হত্যার বিচারের দাবিতে নরসিংদী জেলা ছাত্রদলের বিক্ষোভ

বিরোধী চুক্তির প্রতিবাদ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দেওয়ায় বুয়েট ছাত্র আবরারকে ছাত্রলীগ সন্ত্রাসীরা পিটিয়ে নির্মমভাবে হত্যা করেছে অভিযোগ করে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে নরসিংদী জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল ।

আজ বুধবার (৯ অক্টোবর) নরসিংদী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মাঈনউদ্দিন ভূইয়ার নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয় ।

এ সময় মাঈনউদ্দিন বলেন, ছাত্রলীগ এখন গণতন্ত্রহীন এই দেশে রক্ষীবাহিনীর ভূমিকায় অবর্তীণ হয়েছে। তারা পাক বাহিনীর কায়দায় নিজ দেশের মানুষের উপর নির্মম অত্যাচারের খেলায় মেতে উঠেছে। কিন্তু তারা ভুলে গেছে পাকিস্তানিরা অত্যাচার, নির্যাতন করে এই দেশকে তাদের দখলে রাখতে পারেনি, তেমনি ছাত্রলীগ গুন্ডাদের দিয়ে অন্যায়-অত্যাচার চালিয়ে কোনভাবেই দেশকে বেশি দিন নিজেদের নিয়ন্ত্রণে রাখতে পারবে না।

তিনি আরও বলেন, গত ১০ বছরে এই দেশে এত হত্যা, গুম আর খুন হয়েছে যে, আমরা এর বিচার চাইতে চাইতে ক্লান্ত। তাই নেতারা সকলকে আহ্বান জানিয়েছেন সময় থাকতে এই সরকারের প্রতি প্রতিরোধ গড়ে তোলার। না হলে আজ হয়তো আপনি নয় অন্য কেউ হত্যাকাণ্ডের স্বীকার হচ্ছেন। কিন্তু কালই হয়তো চলে আসবে আপনার পালা।

এ সময় উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা ছাত্রদলের নেতা ,রবিন,বেলায়েত হোসেনন, মাসুম,কুদ্দুস, মোঃ আলী, মাকসুদুল ইসলাম ওমর, ফাতিন, শিহাব সেই সাথে উপস্থিত ছিলেন, নরসিংদী সরকারি কলেজ ছাত্রদলের যুগ্ন-আহ্বায়ক মেহেদি হাসান চৌধরী ,জাহিদ হোসেন জাপ্পি, যুগ্ন-আহ্বায়ক নরসিংদী সরকারি কলেজ ছাত্রদল, অনিক, যুগ্ন-আহ্বায়ক,নরসিংদী পলিটেকনিক ইন্সটিটিউট ছাত্রদল, আল-আমিন,সহ সভাপতি রায়পুরা থানা ছাত্রদল, সায়মন, সুমন,রাজ তারেক প্রমুক ।

এর আগে বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রদলের ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক মো. আবদুস সাত্তার পাটোয়ারী স্বাক্ষরিত এক বিবৃতিতে বুধবার (৯ অক্টোবর) দেশব্যাপী সকল জেলা, মহানগর ও বিশ্ববিদ্যালয় সমূহে এবং আগামী বৃহস্পতিবার (১০ অক্টোবর) দেশব্যাপী সকল থানা, পৌর ও কলেজ সমূহে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা বলা হয় ।

TopUP