আরইউসিসি’র নবীন বরণ আগামী সোমবার

রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব (আরইউসিসি)এর আয়োজনে এবছর ২০১৯-২০ শিক্ষাবর্ষের  শিক্ষার্থীদের বরণ করে নেয়া হবে আগামী সোমবার।

শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন সংগঠনের সহকারী মিডিয়া এবং প্রকাশনা সম্পাদক মাহমুদ আজিজ।

বিজ্ঞপ্তিতে তিনি বলেন, আগামী ২৭ জানুয়ারী কাজী নজরুল ইসলাম মিলনায়তনে দুপুর ২.৩০ টা থেকে সন্ধা ৭.০০টা পর্যন্ত নবীন বরণ অনুষ্ঠিত হবে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মাননীয় উপাচার্য প্রফেসর এম আবদুস সোবহান। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত থাকবেন উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া ও প্রফেসর ড. আনন্দ কুমার সাহা এবং ছাত্র উপদেষ্টা প্রফেসর লায়লা আরজুমান বানুসহ প্রমুখ।

একই ‍দিনে শুধুমাত্র রাজশাহী বিশ্ববিদ্যালয়ের নবীন ছাত্র-ছাত্রীদের জন্য পেট্রোনাস এডুকেশন এর আই.ই.এল.টি.এস. প্রধান সিরাজুম মুনির নির্ঝর ‘র পরিচালনায় একটি সেমিনারের আয়োজন করা হয়েছে।

উল্লেখ্য, রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব (আরইউসিসি) রাজশাহী বিশ্ববিদ্যালয়ের একটি স্বনামধন্য ও সম্পূর্ণ অরাজনৈতিক ক্যারিয়ার সংশ্লিষ্ট ছাত্র সংগঠন যা ২০১৩ সালের ১৯ জুন যাত্রা শুরু করে। প্রতিষ্ঠিত হবার পর থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব প্রতিবছরই জব ফেয়ারের আয়োজন করে আসছে। এছাড়াও বিভিন্ন ক্যারিয়ার সংশ্লিষ্ট আলোচনা সভা, সেমিনার, ওয়ার্কশপের মত ব্যতিক্রমধর্মী ক্যারিয়ার সম্পর্কিত কর্মকান্ড পরিচালনা করে থাকে।