“প্রকৌশলী থেকে চিত্রনায়ক বুটেক্স শিক্ষার্থী রুশো”

সাবাইম ইসলাম, বুটেক্স প্রতিনিধিঃ

গত ১৩ সেপ্টেম্বর (শুক্রবার) প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে নির্মাতা মাহমুদ হাসান শিকদারের ‘অবতার’ ছবিটি। বিগ বাজেটের এই ছবিটি মুক্তির পর থেকেই বেশ সাড়া ফেলেছে। নায়িকা মাহিয়া মাহির বিপরীতে ছবিতে অভিনয় করেছেন নবাগত জে.এইচ রুশো। নবীন এই নায়কের আরেকটা পরিচয় হচ্ছে, তিনি একজন টেক্সটাইল ইঞ্জিনিয়ার। বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের (বুটেক্স) ২৪তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন তিনি।

আজ সোমবার টাইমস অফ বাংলাদেশ এর সাথে কথোপকথনে নিজের প্রথম ছবি নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন নবাগত এই চিত্রনায়ক। ছবি প্রসঙ্গে জে.এইচ রুশো বলেন, ছবির গল্প অত্যন্ত মৌলিক। বাণিজ্যিক ধাঁচের হলেও মাদকের বিরুদ্ধে এক ধরনের বার্তা দেয় এই ছবিটি।
অবতার ছবিতে কোন ধরনের অশ্লীলতা নেই বলেও জানান এই চিত্রনায়ক। পরিবার-পরিজনকে নিয়ে হলে গিয়ে ছবিটি দেখার অনুরোধ জানিয়েছেন চিত্রনায়ক জে.এইচ রুশো।

মুক্তির পর ‘অবতার’ নিয়ে দর্শকদের কেমন সাড়া পাচ্ছেন জানতে চাইলে রুশো বলেন, মুক্তির প্রথম দুইদিন-ই ব্লকবাস্টারে দুটি শো’তেই হাউজফুল হয়েছে। এছাড়া, কোন কোন সিনেমাহলে দর্শকচাপের কারণে অতিরিক্ত আসন ও শো’র ব্যবস্থা করতে হয়েছে বলেও জানান তিনি।

ছবিটিতে আরও অভিনয় করেছেন আমিন খান, মিশা সওদাগর, শিবা সানুসহ আরও অনেকে। ‘অবতার’-এর কাহিনী, চিত্রনাট্য, সংলাপ করেছেন পরিচালক মাহমুদ হাসান শিকদার নিজেই। ‘অবতার’ নির্মিত হয়েছে ‘সাগা এন্টারটেইনমেন্ট’-এর ব্যানারে।

TopUP