Categories
আমার ক্যাম্পাস দেশ রাজশাহী

রাবি ক্যারিয়ার ক্লাবের ৭ম কমিটি ঘোষণা

রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের (আরইউসিসি) নতুন কমিটি ঘোষনা করা হয়েছে।
লোক প্রশাসন বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী আব্দুল্লাহ আল মামুনকে সভাপতি এবং ফাইন্যান্স বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী তৌহিদ বিন হাসানকে সাধারণ সম্পাদক করে ক্লাবের ৭ম কার্যনির্বাহী এই কমিটি ঘোষণা করা হয়।

শনিবার বিশ্ববিদ্যালয়ের রবীন্দ্রনাথ ঠাকুর ভবনের ব্যবসায় শিক্ষা অনুষদের শিক্ষক সম্মেলন কক্ষে এক প্রেস বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়। উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ক্যারিয়ার ক্লাবের উপদেষ্টা প্রফেসর ড . সাদেকুল আরেফিন মাতিন , প্রফেসর ড . রুকসানা বেগম , প্রফেসর মনিমুল হক , সহযোগী অধ্যাপক ইমরান হোসাইন এবং ক্যারিয়ার ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সৈয়দ রকিব ।

কমিটির অন্যান্য দায়িত্বপ্রাপ্তরা হলেন, দর্শন বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী ইমরান হোসাইন কে সহ সভাপতি , লোক প্রশাসন বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী প্রদীপ্ত রায় এবং দর্শন বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী নওরীন ঔশী ও ফাইন্যান্স বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী সামিকে যুগ্ম সাধারণ সম্পাদক এবং ফাইন্যান্স বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী চার্লস অপু ও পরিসংখ্যান বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী জাফর ইকবালকে সাংগঠনিক সম্পাদক করে ৮ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

কার্যকরী কমিটির সভাপতি আব্দুল্লাহ আল মামুন দায়িত্ব পেয়ে জানান , ” দায়িত্বের চেয়ে কর্তব্যকেই আমি বেশি প্রাধান্য দিব এবং আমি ছাত্র – ছাত্রীদের উন্নয়নের জন্যই নিজেকে নিয়োজিত রাখব।
ক্লাবের বিদায়ী কমিটির সভাপতি শেখ আরিফুজ্জামান লিপু বলেন ” অসম্পূর্ণ কাজগুলো যেন নতুন কমিটির হাত ধরে সম্পূর্ণ হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন এবং নতুন কমিটির উত্তরোত্তর সাফল্য কামনা করেন ” ।

গত ৬ জুলাই ২০১৯ শেখ আরিফুজ্জামান লিপুকে ইলেকশন কমিশনার ও আবু মো. রায়হান ও কামরুল হাসান জনিকে সহকারি ইলেকশনার কমিশনার করে আরইউসিসির ইলেকশন কার্যক্রম সম্পূর্ণ করেছে এবং ৯ জুলাই ট্রাস্টি বোর্ডের মতামতের ভিত্তিতে নতুন এই কমিটি গঠিত হয়।

উল্লেখ্য , রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব ( আরইউসিসি ) রাজশাহী বিশ্ববিদ্যালয়ের একটি স্বনামধন্য ও সম্পূর্ণ অরাজনৈতিক ক্যারিয়ার সংশ্লিষ্ট ছাত্র সংগঠন যা ২০১৩ সালের ১৯ জুন প্রতিষ্ঠিত হবার পর থেকে প্রতি বছরই জব ফেয়ারের আয়ােজন করে আসছে । এছাড়াও বিভিন্ন ক্যারিয়ার সংশ্লিষ্ট আলােচনা সভা , সেমিনার ও ওয়ার্কশপের মত ব্যতিক্রমধর্মী ক্যারিয়ার সম্পর্কিত কর্মকান্ডের আয়োজন করে থাকে।

এম আর/ রাবি

By এম আর মামুন, রাবি প্রতিনিধি ::

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি এবং উপ-বার্তা সম্পাদক
::::: দ্যা টাইমস অব বাংলাদেশ :::::

Leave a Reply