রাবিতে পার্বতীপুর থানা সমিতির নতুন কমিটি

The new committee of Parbatipur Thana Association of RU
সভাপতি ও সাধারণ সম্পাদক (বা থেকে)

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) পার্বতীপুর (দিনাজপুর জেলা) থানা সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে আইন বিভাগের সহকারী অধ্যাপক কে. এম. এস তারেককে সভাপতি ও ফাইন্যান্স বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী এম আর মামুনকে সাধারণ সম্পাদক করে ২০ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়।

২০এপ্রিল (শনিবার) বিশ্ববিদ্যালয়ের স্টুডিয়াম সংলগ্ন ঝাউবাগানে সমিতির বার্ষিক বনভোজন ও নবীন বরণ অনুষ্ঠানে এই কমিটি ঘোষণা করেন সামাজিক বিজ্ঞান অনুষদের সাবেক ডীন ও সমাজ বিজ্ঞান বিভাগের অধ্যাপক এম ফয়জার রহমান।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি-১ আরবী বিভাগের শিক্ষার্থী মেহেদী হাসান, সহ-সভাপতি-২ আরবী বিভাগের আহসান হাবীব, যুগ্ম সাধারণ সম্পাদক মার্কেটিং বিভাগের মোস্তাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক-১ আইন বিভাগের ফরহাদ মাহমুদ, সাংগঠনিক সম্পাদক-২ কম্পিউটার সায়েন্স এ্যান্ড ইজ্ঞিনিয়ারিং বিভাগের নাহিদ হাসান রাজু, কোষাধ্যক্ষ দর্শন বিভাগের তারিফুল সম্রাট, দপ্তর সম্পাদক পদার্থ বিজ্ঞান বিভাগের কনক রায়, প্রচার সম্পাদক ভূ-তত্ত্ব ও খনি বিদ্যা বিভাগের লিমন আহমেদ, সহ-প্রচার সম্পাদক ফিশারিস বিভাগের সাবিকুন নাহার, সহ-প্রচার সম্পাদক ভূ-তত্ত্ব ও খনি বিদ্যা বিভাগের মাহফুজ আহমেদ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক গ্রাফিক ডিজাইন বিভাগের শবনম মোস্তারি মনিকা, সহ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ইসলামিক স্টাডিজ বিভাগের মনজুরুল ইসলাম। এবং কার্যনির্বাহী সদস্যরা হলেন- আব্দুল খালেক, হাসিবুর রহমান, তসলিম উদ্দীন, নাজিউর রহমান নাইম, রাকিবুল হাসান বুলবুল ও ইখতিয়ার উদ্দীন রনি।                 

এসময় উপস্থিত ছিলেন- ফার্মেসী বিভাগের উপ-রেজিস্ট্রার মো. জাহাঙ্গীর আলম, বিদায়ী কমিটির সহ-সভাপতি খোরশেদ আলম, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন(মিতুল), বিদায়ী শিক্ষার্থী আহসান উল হাবিব রিপন, পারভেজ হাফিজসহ সমিতির অর্ধ শতাধিক শিক্ষার্থী।

এম আর/টাইমস