মুক্তিযুদ্ধ মঞ্চ রাবি শাখার সভাপতি সানী, সম্পাদক জোবায়ের

The president of the liberation war Rabi Branch is Sani, editor Jobaer
সভাপতি - সম্পাদক

মুক্তিযুদ্ধ মঞ্চ রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখার নবগঠিত কমিটির সভাপতি পদে নিযুক্ত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী এস কে সানী এবং সাধারন সম্পাদক পদে  দর্শন বিভাগের শিক্ষার্থী জোবায়ের আহমেদ । 

শনিবার (১২ অক্টোবর) রাবি ক্যাম্পাসে তাদের হাতে কমিটি তুলে দেন মুক্তিযুদ্ধ মঞ্চের আহ্বায়ক ও মুখপাত্র অধ্যাপক ড . আ . ক . ম জামাল উদ্দিন।

 এ সময় আরো উপস্থিত ছিলেন মুক্তিযাদ্ধো মঞ্চের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি আমিনুল ইসলাম বুলবুল এবং সাধারণ সম্পাদক আল মামুন ।

মুক্তিযুদ্ধ মঞ্চ বিশ্বাস করে মুক্তিযুদ্ধ মঞ্চ রাবি শাখা মুক্তিযুদ্ধের চেতনায় বিকাশিত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার ক্ষেত্রে এবং মুক্তিযোদ্ধাদের অধিকার আদায়ে ভূমিকা রাখবে । এ সময় মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে আহ্বায়ক অধ্যাপক ড . আ . ক . ম জামাল উদ্দিন  নবনিযুক্ত সভাপতি ও সাধারণ সম্পাদক কে অভিনন্দন মুজিবীয় শুভেচ্ছা জানান ।

প্রসঙ্গত, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে, মুক্তিযুদ্ধের চেতনায়, এবং মুক্তিযোদ্ধাদের অধিকার আদায়ের লক্ষ্যে কাজ করে যাচ্ছে মুক্তিযুদ্ধ মঞ্চ। মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির কাছে রাবি থেকে বেশ কিছু ক্যান্ডিডেট তাদের সিভি পাঠায় এসকল সিভি যাচাই-বাছাই করে মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটি ২ বছর মেয়াদে এই কমিটি ঘোষণা করে।

টাইমস/এম আর