‘নেশাখোর’ আওয়ামী লীগ নেতার ভিডিও ভাইরাল

বগুড়ার নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমানের নেশা সেবনের ভিডিও দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিও ছড়িয়ে পড়ার পর এ নিয়ে এলাকায় তোলপাড় শুরু হয়েছে।

চায়ের স্টল থেকে শুরু করে সর্বত্র বইছে সমালোচনার ঝড় । ভাইরাল ওই ভিডিও স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা বিব্রত, ক্ষুব্ধ।

প্রকাশিত ওই ভিডিও চিত্রে দেখা যায়, নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান আয়েশি ভঙ্গিতে সহযোগীদের নিয়ে নেশা সেবন করছেন।
জানা গেছে, বরাবর জাসদের রাজনীতিতে সম্পৃক্ত থাকা আনিছুর রহমান ২০১২ সালের শুরুতে আওয়ামী লীগে যোগ দেন। এর ৯ মাসের মধ্যেই পেয়ে যান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পদ। আর পদ পেয়েই বেপরোয়া হয়ে ওঠেন তিনি। এলাকার মাদক কারবারীদের সঙ্গে সখ্য এবং প্রকাশ্যে মাদক সেবনকে দৈনন্দিন কাজের অংশ বানিয়ে নেন আনিছুর।

এ বিষয়ে অভিযুক্ত আনিছুর রহমান গণমাধ্যমকে বলেন, ‘আমি ষড়যন্ত্রের শিকার। কখনো মাদক সেবন করি না। কেউ আমার মাথা জোড়া দিয়ে ভিডিও বানিয়েছে। আমি দলে নব্য হলেও মাদকের কারবার কিংবা চাঁদাবাজির সঙ্গে জড়িত নই। আর উপজেলা নির্বাচনে নৌকা প্রার্থীর বিরোধিতাও করিনি।’

নন্দীগ্রাম থানার ওসি শতকত কবির গণমাধ্যমকে বলেন, ‘শুনেছি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান মাদক সেবন করেন। তবে কখনও নিজে এমনটা দেখিনি। আর তার বিরুদ্ধে মাদক কারবারীদের সঙ্গে যোগাযোগ ও চাঁদা আদায়ের অভিযোগও পাইনি।’

TopUP